Tuesday 13 May 2014

রোম্যান্টিক তেলাপোকা।

লাইট অন করে বিছানা থেকে নামতেই পায়ের কয়েক ইঞ্চি দূরে একটা তেলাপোকাকে দেখতে পেলো সুহাসিনী, তাতেই চিৎকার দিয়ে লাফিয়ে উঠল বিছানায় আর সুহাস কে জড়িয়ে ধরলো। সুহাস ব্যাস্ত হয়ে প্রশ্ন করলো ''কি হয়েছে?'' সুহাসিনী 'তেলাপোকা তেলাপোকা' বলে চিৎকার করতে লাগলো। একথা শুনে সুহাস হাসতে শুরু করলো। তাই দেখে সুহাসিনী ছেড়ে দিল সুহাসকে আর রেগে গিয়ে জানতে চাইলো সে কেন হাসছে? সুহাস বলল, ''দেখেছ তেলাপোকাটা কত্ত ভালো?'' ''ভালো না ছাই, এক্ষূনি আমাকে চিবিয়ে চিবিয়ে খেয়ে ফেলতো।'' বলল সুহাসিনী। তাই শুনে হো হো শব্দে হাসতে শুরু করল সুহাস। সুহাসিনী অভিমান করে বলল, হাসবেই তো, ওই তেলাপোকা আমাকে খেয়ে ফেললেই তো তুমি বেঁচে যাও, তাই না? আমি মরলেই তো…… কথা শেষ করতে দিল না সুহাস, তার আগেই সুহাসিনীর মুখে হাত চাপা দিল। বলল, ''ধ্যাৎ আর এরকম বলবে না। তোমাকে ছাড়া আমার চলবে না সেটা তুমি খুব ভালো করেই জানো।'' সুহাসিনী অভিমান ভরা কন্ঠে বলল, ''আমারো চলবে না তোমাকে ছাড়া। তবে তুমি তেলেপোকাকে ভালো বললে কেন?'' সুহাস বলল, ''একটু আগে তুমি আমার সাথে রাগ করে গেস্ট রুমে গিয়ে ঘুমাতে চেয়েছিলে, সেটা হতে দেয়্নি তেলাপোকা। তোমাকে তোমার স্বামীর বুকে ফিরিয়ে দিয়েছে। এই জন্য তেলাপোকা ভাল আর রোম্যান্টিক।'' সুহাসিনী বলল, ''রোম্যান্টিক না ছাই। একটু হলেই আমাকে..…'' সুহাসের হাসির শব্দে চাপা পরে যায় সুহাসিনীর কথা। হাসতে হাসতে সুহাসিনীকে বুকে জড়িয়ে নেয় সুহাস। সুহাসিনীও স্বামীর বুকে মাথা রেখে ভালোবাসা অনুভব করতে থাকে। Feb 22

No comments:

Post a Comment